অবশেষে, আজই বিয়ে করছেন সৃজিত-মিথিলা

অবশেষে, আজই বিয়ে করছেন সৃজিত-মিথিলা

যে শুক্রবার তাঁর ছবি রিলিজ থাকে, তার আগের দিন তিনি পৃথিবীর ব‌্যস্ততম মানুষ বললেও কম বলা হয়। কোন হলে ছবি রিলিজ হচ্ছে, প্রোডিউসারদের সঙ্গে পোস্টার বাড়ানো নিয়ে মিটিং, মিডিয়াকে ফোন করে ছবি নিয়ে খোঁজ নেওয়া।

সেদিন তিনি থাকেন ছটফটে, উসকোখুসকো, ব‌্যস্ত। আজ শুক্রবার তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ ছবির রিলিজ। কিন্তু তার আগে তিনি অদ্ভুতভাবে শান্ত, সংযত এবং ধীরস্থির।

হ্যাঁ, কথা হচ্ছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কে নিয়ে। এমনিতেই তাঁর ছবিতে কে নায়ক, কে নায়িকা, টালিগঞ্জে এসব নিয়ে যতটা জল্পনা চলে ঠিক ততটাই জল্পনা এতদিন চলত তিনি কাকে বিয়ে করছেন তা নিয়ে।

অবশেষে, অনেক হৃদয় ভেঙে আজ সন্ধেবেলা তিনি রেজিস্ট্রি করছেন বাংলাদেশের অভিনেত্রী ও বিআরএসি’র উচ্চপদস্থ আধিকারিক রাফিয়াৎ রশিদ মিথিলার সঙ্গে। যা শোনা যাচ্ছে, রেজিস্ট্রি হবে দক্ষিণ কলকাতার এক ফ্ল্যাটে। ‘গুমনামী’ ব‌্যাচেলর অবশেষে সামনে এলেন বর বেশে।

গত ন’বছর কলকাতার সেরা ব্যাচেলরদের লিস্টে তাঁর নাম বরাবরই সবার ওপরে থাকত। তবে শুক্রবার সন্ধেবেলার পর থেকে সেই লিস্টে আর তাঁর নাম থাকছে না।

এ ব্যাপারে বর-কনে দু’জনেই মুখে কুলুপ আঁটলেও যা জানা যাচ্ছে, রেজিস্ট্রির পর খুব ঘনিষ্ঠ বন্ধুবান্ধব নিয়ে একটা ছোট পার্টি অ্যারেঞ্জ করেছেন নবদম্পতি। সেই পার্টিতে খাবারের মেনু নিয়ে কেউ কিছু না বললেও, পদ্মার ইলিশ যে থাকছেই, সে বিষয়ে দম্পতির ঘনিষ্ঠমহল নিশ্চিত।

কবে থেকে তাঁদের এই প্রেমকাহিনি শুরু?

সৃজিতের নিজের কথায়, গত বছরের শেষ দিক থেকে তাঁর সঙ্গে মিথিলার আলাপ। তারপর এ বছর ১৭মার্চ সল্টলেকের অভিজাত হোটেলে এক মিডিয়া কর্তার জন্মদিনের পার্টিতে তাঁদের দু’জনকে প্রথম প্রকাশ্যে দেখা যায়। তার ২৬৪ দিন পর, সারা জীবন একে অপরের পাশে থাকার অঙ্গীকার করছেন সৃজিত-মিথিলা।

এই ক’মাসে সৃজিত-মিথিলার বিয়ে নিয়ে কম জল্পনা হয়নি। প্রায় প্রত্যেক মাসেই নতুন নতুন বিয়ের তারিখ নিয়ে জল্পনা চলত। নানা গুজবে ভিত্তি করে খবর বেরোত। সব আলোচনার অবসান ঘটিয়ে বাংলা চলচ্চিত্রের অন্যতম সেরা পরিচালক আজ থেকে ‘টেকেন’।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )