আগামী ৫ ডিসেম্বর ঢাকায় শুরু হচ্ছে সিরামিক মেলা

আগামী ৫ ডিসেম্বর ঢাকায় শুরু হচ্ছে সিরামিক মেলা

 আমিনুল ইসলামঃ রাজধানীর বসুন্ধরা  আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে তিন দিনব্যাপী সিরামিক মেলা শুরু হচ্ছে আগামী ৫ ডিসেম্বর ।
বাংলাদেশ সিরামিক ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশন (বিসিএমইএ) এশিয়ার অন্যতম এ সিরামিক মেলার আয়োজন করছে। দ্বিতীয়বারের মতো এ আয়োজনে স্বাগতিক বাংলাদেশসহ বিশ্বের ২০ টি দেশের ১৫০টি ব্র্যান্ড অংশ নিচ্ছে।
বিসিএমইএ-এর সভাপতি মো.সিরাজুল ইসলাম মোল্লা  রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সব তথ্য জানান। এছাড়া মেলার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ইরফান উদ্দিন। ভাইস প্রেসিডেন্ট মামুনুর রশীদ এফসিএমএ, পরিচালক হুমায়ুন কবির, আব্দুল হাকিম ও তানভীর আহমেদ এ সময় উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলনে জানানো হয়, মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সী। এছাড়া ৭ ডিসেম্বর রাজধানীর হোটেল রেডিসন ব্লুতে মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান, এমপি।
তিন দিনব্যাপী এ প্রদর্শনী দর্শক ও ক্রেতা-বিক্রেতাসহ সকলের জন্য উন্মুক্ত থাকবে প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত। মেলার প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছে আকিজ সিরামিক।
ওয়েম বাংলাদেশের সার্বিক ব্যবস্থাপনায় মেলাতে একই ছাদের নিচে থাকছে ২০ টি দেশের মোট ১২০টি প্রতিষ্ঠান ও ১৫০ টি ব্রান্ড। এছাড়া অংশ নিবেন ৩০০ আন্তর্জাতিক প্রতিনিধি ও ৫০০ জন বায়ারস হোস্ট।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )