আজকের রাশিফল:শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০,

আজকের রাশিফল:শুক্রবার ১৪ ফেব্রুয়ারি ২০২০,

মেষ

কর্মক্ষেত্রে আপনার বিচক্ষণতা ও কর্মদক্ষতা উন্নতির পথ সুগম করবে। সপ্তাহের অদ্যভাগে অতিরিক্ত ব্যয়ের জন্য অর্থকষ্ট দেখা দিলেও শেষের দিকে ঠিক হয়ে যাবে। ভ্রাতা—ভগিনীদের প্রতি দায়িত্ব ও ভালবাসা অটুট থাকলেও তাদের থেকে ভাল ব্যবহার পাবেন না। সন্তানদের বিদ্যালাভের স্থান শুভ।

বৃষ

মানসিক হতাশা সরিয়ে রেখে শ্রম, নিষ্ঠা, অধ্যবসায় দ্বারা নিজের ভাগ্যোদয়ের পথ সুগম করুন। শেয়ার বা ফাটকা ব্যবসায় বিনিয়োগের আগে সবদিক বিবেচনা করে নিন। বিষয় সম্পত্তি বা পৈত্রিক ব্যবসা নিয়ে আত্মীয়স্বজনের সঙ্গে বিরোধ তুঙ্গে উঠতে পারে। কর্মপ্রার্থীদের এই সময় কর্মলাভের আশা প্রবল।

মিথুন

ব্যবসায় আপনার আগ্রহ থাকলেও চাকরিক্ষেত্রে উন্নতি ত্বরান্বিত হবে। বর্তমান সময়ে এই রাশির জাতক—জাতিকাদের শারীরিক অবস্থা ভাল থাকলেও হঠাৎ আঘাতজনিত কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। ব্যবসায়ী বা পেশাকর্মীদের এইসময় বিভিন্ন উৎস থেকে উপার্জন বৃদ্ধি পাবে।

কর্কট

উন্নতিমূলক ও সামাজিক কাজকর্মে নিজেকে নিয়োজিত করে সামাজিক প্রতিপত্তি বাড়িয়ে তুলুন। পিতার স্বাস্থ্য চিন্তার কারণ হয়ে উঠবে। অহেতুক বাক্‌বিতণ্ডা এড়িয়ে চলুন। অবিবাহিতদের বিবাহযোগ লক্ষ্য করা যায়। ভ্রাতা—ভগিনীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে।

সিংহ

এই সপ্তাহে এই রাশির জাতক—জাতিকারা কর্মক্ষেত্রে অভূতপূর্ব উন্নতি লাভ করবে। এই সময় উপার্জন ভালই হবে। বিদ্যার্থীদের বিদ্যালাভে বাধাবিঘ্ন সৃষ্টি হতে পারে। পত্নীর স্বাস্থ্যহানির কারণে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। সাংসারিক জীবনে সংযম ও ধৈর্যাবলম্বন একান্ত আবশ্যক।

কন্যা

সপ্তাহের অদ্যভাগে ব্যবসায়ীদের ভাল আর্থিক উন্নতিলাভ লক্ষ্য করা যায়। চাকরিজীবীদের কর্ম উপলক্ষ বিদেশ গমনের সম্ভাবনা আছে। পত্নীভাগ্যে বা শ্বশুরকুলের স্থাবর সম্পত্তি লাভের যোগ দৃষ্ট হয়। গোপন শত্রুরা নানাভাবে আপনার ক্ষতির চেষ্টা করলেও সফল হতে পারবে না।

তুলা

গুপ্ত শত্রু আপনার কর্মস্থলে বাধার সৃষ্টি করতে পারে। ধনাভাব শুভ তবে অতিরিক্ত ব্যয়ের জন্য সঞ্চয় কম হবে। ব্যবসায়ীদের ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থের সংস্থান হতে পারে। সন্তানের বিদ্যালাভ শুভ। আইনজ্ঞ, চিকিৎসক ও স্বকর্মে নিযুক্ত ব্যক্তিদের

সপ্তাহটি শুভ মিশ্রিত ফল লাভ করবে।

বৃশ্চিক

সপ্তাহটি পারিবারিক ও বৈষয়িক ব্যাপারে প্রতিকূল। কর্মক্ষেত্রে সহকর্মীরা বিরোধিতা করলেও শুভ ফল পেতে পারেন। দাম্পত্য জীবনে মাঝেমধে্য মনোমালিন্য থাকলেও বড় কোনও ক্ষতির আশঙ্কা নেই। স্বনিযুক্ত ব্যক্তিরা নিজ কর্মে উন্নতি লাভ করবে। সম্পত্তি ক্রয়বিক্রয়ের ক্ষেত্রে আইনজ্ঞের পরামর্শ নেওয়া একান্ত কাম্য নচেৎ প্রতারিত হওয়ার সম্ভাবনা প্রবল।

ধনু

সামাজিক বা কর্মস্থলে নিজের পরিকল্পনা ত্রুটির জন্য বিপত্তি দেখা দিতে পারে। সপ্তাহের মধ্যভাগে কর্মপ্রার্থীদের নতুন কর্মলাভের আশা লক্ষ্য করা যায়। মানসিক দুশ্চিন্তা সরিয়ে রেখে নিজের স্বাস্থে্যর প্রতি যত্নবান হোন। এইসময় উদরপীড়া শ্লেষ্মাজনিত রোগ আক্রমণ করতে পারে। ছাত্রছাত্রীরা বিদ্যালাভে শুভ ফল পেতে পারেন।

মকর

এই রাশির জাতক—জাতিকারা সপ্তাহের প্রথমদিকে অধিক উপার্জনে সক্ষম হবে। মায়ের স্বাস্থে্যর দিকে নজর রাখা প্রয়োজন। কতিপয় বন্ধু অনিষ্টের চেষ্টা করলেও আপনার বড় কোনও ক্ষতি করতে পারবে না। শ্বশুরকুল থেকে হঠাৎ অর্থলাভ হইতে পারে। বিদ্যার্থীগণের বিদ্যালাভে সাময়িক বাধাবিঘ্ন সৃষ্টি হলেও পরীক্ষায় অকৃতকার্য হওয়ার যোগ নেই।

কুম্ভ

বাক্‌সংযমের অভাবে কর্মক্ষেত্রে অযথা বাক্‌বিতণ্ডায় জড়িয়ে পড়তে পারেন। সম্পত্তি নিয়ে ভ্রাতা—ভগিনীদের সঙ্গে বিবাদ এড়িয়ে চলুন। কর্মোপলক্ষে এই রাশির জাতক—জাতিকাদের বিদেশ ভ্রমণের যোগ লক্ষ্য করা যায়। এই সময় সন্তানদের স্বাস্থ্য নিয়ে চিন্তার কারণ থাকতে পারে।

মীন     নিজের একগুঁয়েমি ভাব পরিত্যাগ করতে পারলে কর্মক্ষেত্রে বা ব্যবসায় উন্নতি লাভ সম্ভব। পত্নীভাগে্য ধনসম্পদ লাভের যোগ দৃষ্ট হয়। পরিবারে বাবা—মা অথবা ভ্রাতা—ভগিনীর সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )