আজকের রাশিফল: শনিবার ৩০ নভেম্বর ২০১৯

আজকের রাশিফল: শনিবার ৩০ নভেম্বর ২০১৯

মেষ: বাইরের ক্রিয়াকলাপ আজ ক্লান্তিকর এবং ধকলসাধ্য হবে। বিশেষ জাত আছে এমন যে কোন কিছুতে আর্থিক জোগান দিতে গুরুত্বপূর্ণ ব্যক্তিরা তৈরী থাকবেন। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। আপনার ভালোবাসার মানুষ বা স্ত্রীর কাছ থেকে পাওয়া বার্তা অথবা একটি সুন্দর ‍যোগাযোগ আজকের দিনে আপনার মনোবল বাড়িয়ে তুলবে। আপনার সিনিয়াররা আজ আপনার পয়েন্ট বুঝতে পারবে না। কিন্তু, ধৈর্য ধরুন, খুব শীঘ্রই তারা বুঝতে পারবে। আপনার কথা এবং কাজের প্রতি খেয়াল রাখুন, যদি আপনি প্রতারণাপূর্ণ কিছু করেন তাহলে কর্তাস্থানীয় ব্যক্তিরা কম সহানুভূতিশীল হবেন। আজ বিশ্ব ধবংস হতে পারে, কিন্তু আপনি আপনার জীবন সঙ্গীর হাত থেকে বেরিয়ে আসতে সক্ষম হবেন না।

বৃষ: বিশেষ করে ক্রশিংয়ে যত্ন নিয়ে গাড়ী চালান। আপনার বাড়তি টাকাপয়সা এমন একটি নিরাপদ স্থানে রাখুন যা আগত সময়ে আপনাকে ফেরতের প্রতিশ্রুতি দেবে। পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দমুখর সময়। আপনার চোখে আনন্দের উজ্জ্বলতা লক্ষ্য করা যাবে এবং হৃদস্পন্দন বেড়ে যাবে কারণ আজ আপনি আপনার স্বপ্নের নারীর দেখা পাবেন। দিবাস্বপ্নে আপনার পতন অনিবার্য- নিজের কাজ অন্যকে দিয়ে করাবেন না। এমন ব্যক্তিদের প্রতি নজর রাখুন যারা আপনাকে বিভ্রান্ত করতে চেষ্টা করতে পারেন বা এমন তথ্য দিতে পারেন যা আপনার কিছু ক্ষতি করতে পারে। আপনার স্ত্রী আজ আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে।

মিথুন রাশি : মিথুন রাশির জাতক-জাতিকাদের দিনটি শুভাশুভ মিশ্র। সময় কিছুটা ঝামেলাপূর্ণ। কোনো বন্ধু বা আত্মীয়র মৃত্যু সংবাদ পেতে পারেন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। বিমা বা শেয়ার ব্যবসা থেকে ভালো লাভ হবে। রহস্যজনক উৎস থেকে কিছু দ্রব্য লাভের যোগ। পরধন প্রাপ্তির সম্ভাবনা প্রবল।

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র যাবে। ব্যবসায়ীক উন্নতি আশা করা যায়। জীবন সাথীর জন্য কেনাকাটার যোগ রয়েছে। বৈদেশিক পণ্যর ব্যবসায় ভালো আয় রোজগার হবে। অংশীদারি কোনো চুক্তির ক্ষেত্রে সতর্ক হতে হবে। বৈবাহিক জীবনে রহস্যজনক বাধা-বিপত্তি দেখা দিতে পারে।

সিংহ রাশি : সিংহ রাশির জাতক-জাতিকার দিনটি ভালো যাবে না। কর্মস্থলে কোনো সহকর্মীর কারণে ঝামেলায় পড়তে পারেন। পায়ে আঘাতের আশঙ্কা প্রবল। আজ আপনার টাকা হারিয়ে ফেলতে পারেন। শরীর দুর্বল হয়ে পড়তে পারে। ব্যবসায়ীরা কোনো প্রকার ঝামেলায় পড়তে পারেন। শুল্ক ও কর সংক্রান্ত ঝামেলার আশঙ্কা।

কন্যা রাশি: কন্যার জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। রোমান্টিক বিষয়ে প্রতারিত হতে পারেন। প্রেমের আঘাতে ছটফট করতে হবে। পরীক্ষার্থীরা পড়াশোনায় খুব একটা সুবিধা করতে পারবেন না। সন্তানের শরীর স্বাস্থ্য কিছুটা দুর্বল থাকতে পারে। শিল্পী ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে না।

তুলা রাশি: আজ তুলা রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশিত কাজে কিছু রহস্যজনক ঝামেলা দেখা দেবে। মায়ের শরীর ভালো যাবে না। কোনো আত্মীয়র সাথে অহেতুক ভুল বোঝাবুঝিতে জড়িয়ে যেতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত জটিলতা মোকাবেলা করতে হবে। যানবাহন চুরি যাওয়ার আশঙ্কা প্রবল।

বৃশ্চিক রাশি : বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের দিনটি ভালো যাবে। গার্মেন্টস ব্যবসায়ীদের আয় রোজগার কিছু ঝামেলা হতে পারে। সাংবাদিকরা কোনো নিরব হুমকি পেতে পারেন। রহস্যজনক কাজে অগ্রগতি হতে পারে। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয় করতে পারেন। মুদ্রণ ও প্রকাশনা ব্যবসায় অহেতুক বাধা-বিপত্তি অব্যাহত থাকবে।

মকর: আপনার কম জীবনীশক্তি সিস্টেমের মধ্যে দীর্ঘস্থায়ী বিষের মত কাজ করবে। নিজের কিছু সৃষ্টিশীল কাজ নিয়োজিত রাখা এবং এই রোগের বিরুদ্ধে নিজেকে উদ্বুদ্ধ রাখাই সবচেয়ে শ্রেয়। আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। অন্যদেরকে অসন্তুষ্ট না করতে চেষ্টা করুন এবং আপনার পারিবারিক প্রয়োজনের সাথে মানিয়ে নিন। একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। আপনি আজকে এই সত্য বুঝতে পারবেন। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। প্রাণোচ্ছল হাসিপূর্ণ একটি দিন যেখানে বেশির ভাগ জিনিসই আপনার ইচ্ছা অনুসারে এগোবে। আপনার স্ত্রী আপনাকে পৃথিবীতেই আজ স্বর্গের উপলব্ধি করাবে।

কুম্ভ রাশি : কুম্ভ রাশির জাতক-জাতিকারর দিনটি ভালো যাবে না। আয় রোজগার ব্যহত হতে পারে। যানবাহন সংক্রান্ত ব্যয় বৃদ্ধির যোগ। তবে প্রবাসীরা আজ সফল হতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় রহস্যজনক ঘটনা ঘটতে পারে। ব্যয় তুলনামূলক বৃদ্ধি পাবে।

মীন রাশি : মীন রাশির জাতক-জাতিকার দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসা বাণিজ্যে ভালো আয় রোজগার আশা করতে পারেন। বন্ধুর সাহায্যে বকেয়া বিল আদায় করা সম্ভব হবে। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয় নিয়ে মতোভেদ তৈরি হতে যাচ্ছে। কোনো বন্ধুর বিবাহ বা বিবাহ বার্ষিকীতে অংশ নিতে পারেন। কাজের প্রতি সিরিয়াস হন৷

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (1 )