বড়পর্দায় ফিরছেন অভিষেক, শেয়ার করলেন বছরের প্রথম ছবির পোস্টার

বড়পর্দায় ফিরছেন অভিষেক, শেয়ার করলেন বছরের প্রথম ছবির পোস্টার

বড়পর্দায় ফিরছেন অভিষেক বচ্চন। বছর দুই আগে ‘মনমর্জিয়াঁ’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। তারপর থেকে সিলভার স্ক্রিন থেকে কার্যত বিদায় নিয়েছিলেন তিনি। গত বছর তাঁর একটিও ছবি মুক্তি পায়নি। তবে ২০২০ সালের গোড়ার দিকে অনুরাগীদের সুখবর দিলেন জুনিয়র বচ্চন। তাঁর পরের ছবি ‘দ্য বিগ বুল’-এর পোস্টার ও ফার্স্ট লুক মুক্তি পেয়েছে সম্প্রতি।

ভারতের অন্যতম বড় সিকিউরিটি স্ক্যাম নিয়ে তৈরি হচ্ছে ‘দ্য বিগ বুল’। ১৯৯২ সালে স্টক মার্কেট জালিয়াতিতে নাম জড়িয়েছিল হর্ষদ মেহেতার। তাকে নিয়েই ছবিটি তৈরি করেছেন কুকি গুলাটি। প্রধান চরিত্রে অভিনয় করছেন অভিষেক বচ্চন। ছবিটি প্রযোজনা করছেন অজয় দেবগন ও আনন্দ পণ্ডিত। তবে ছবি মুক্তির দিন এখনও ঘোষণা করা হয়নি।

তবে এবছর অভিষেকের ভাল কাটবে বলেই মনে হচ্ছে। বছরের শুরুতে ‘দ্য বিগ বুল’ ছবির পোস্টার মুক্তি পেল। এই বছরই মুক্তি পাওয়ার কথা ছবিটির। এছাড়া তাঁর হাতে রয়েছে আরও কয়েকটি ছবি। সুজয় ঘোষের ‘কাহানি’ ছবির প্রিক্যুয়েল। এই ছবিতেও তাঁকে ধূসর চরিত্রে দেখা যাবে। শোনা যাচ্ছে, বব বিশ্বাসের চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিটি প্রযোজনা করার কথা রয়েছে শাহরুখ খানের। এছাড়া রয়েছে একটি ক্রাইম থ্রিলার। এই ছবিটি অনুরাগ বসুর পরিচালনা করার কথা। ছবিতে অভিষেকের পাশাপাশি আদিত্য রয় কাপুর, ফতিমা সানা শেখ ও সনায়া মালহোত্রাকে দেখা যাবে বলে খবর। অভিষেকের আরও একটি ছবি এই বছরই শুরু হওয়ার কথা। সেটি হল উর্দু কবি ও গীতিকার সাহির লুধাইয়ানভি। এই ছবিতে অভিষেকের বিপরীতে ঐশ্বর্যর অভিনয় করার কথা।

এদিকে ঐশ্বর্যর ছবি ‘পোন্নিইয়ান সেলভান’ ছবিরও ফার্স্ট লুক মুক্তি পেয়েছে। ছবিটি পরিচালনা করছেন মণিরত্নম। ছবিটি লত পিরিয়ড ড্রামা। চোল ইতিহাসের পর্দার আড়ালে থাকা এমন অনেক চরিত্রদের তুলে ধরবেন পরিচালক এই ছবিতে। ছবিতে ঐশ্বর্যকে দেখা যাবে পেরিয়া পাজুভেত্তারাইয়ারের স্ত্রী নন্দিনীর চরিত্রে। স্ত্রীয়ের ছবির পোস্টারও শেয়ার করেছেন অভিষেক।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )