সদ্যোজাত কোলে কোয়েল মল্লিক, ছবি ভাইরাল

সদ্যোজাত কোলে কোয়েল মল্লিক, ছবি ভাইরাল

নিরাপদ, নিশ্চিন্ত আশ্রয়ে মায়ের কোলে ঘুমিয়ে আছে সদ্যোজাত। পরম মমতায় তাকে বুকে আঁকড়ে রয়েছেন কলকাতার নায়িকা কোয়েল মল্লিক। অথবা বলা ভাল, রেডিও জকি স্বর্ণজা। কিন্তু, কে এই সদ্যোজাত? তার সঙ্গে স্বর্ণজা ওরফে কোয়েলেরই বা কী সম্পর্ক? অবশেষে জট এ খুলেছে রহস্যের..।

দীর্ঘদিনের প্রতীক্ষা। প্রকাশ্যে এলো সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’-র ফার্স্টলুক। টিম ‘রক্ত রহস্য’ এক্সক্লুসিভলি সেই লুক শেয়ার করলেন নায়িকা। আর সেই ফার্স্টলুকে কোয়েলের কোলে এক সদ্যোজাতকে দেখে হইহই পড়েছে নেটপাড়ায়। সবার মুখে একটাই  প্রশ্ন, ‘কে এই বাচ্চা’? ‘কোয়েলের সঙ্গে এর সম্পর্কই বা কী’?

জানা গেছে, ‘রক্ত রহস্য’ ছবিতে কোয়েলের নাম স্বর্ণজা। পেশায় সে একজন রেডিও জকি। পরিচালক সৌকর্য বলছিলেন, আদ্যোপান্ত একটি ইমোশনাল মেয়ের জার্নির সঙ্গে কীভাবে পরতে পরতে জড়িয়ে যাচ্ছে রহস্য, তা নিয়েই এই ছবি। সৌকর্যের কথায়, ছবিটি ইমোশনাল থ্রিলার। থ্রিলার অথচ ইমোশনাল…কোথাও গিয়ে একটু অক্সিমোরন হয়ে গেল কী?

সৌকর্যের কথায়, “পৃথিবীর বিভিন্ন নামকরা থ্রিলারেই কিন্তু সাসপেন্সের সঙ্গে ইমোশন এসে মেশে। ধরে নেয়া যাক, সোনার কেল্লা…সেখানেও তো তাই দেখেছি আমরা।”

কোয়েলকে এমন চরিত্রে বেছে নিলেন কেন? এমন প্রশ্নের জবাবে পরিচালক বললেন, “এই চরিত্রটার ওই গার্লস টু দ্য নেক্সট ডোর ইমেজ রয়েছে। কোয়েলের মধ্যেও সেটা রয়েছে। একই সঙ্গে লার্জার দ্যান লাইফ একটা অ্যাঙ্গেলও রয়েছে। এ রকম একটা ঝকঝকে চরিত্র বাছার সময় আমার কোয়েলের মুখটাই মাথায় এল।”

কিন্তু কোয়েল তো এখন অন্তঃস্বত্বা। মা হওয়ার বেশি দিন বাকি নেই আর। এরই মধ্যে ছবির প্রোমোশন…অসুবিধে হবে না? সৌকর্যের সোজাসাপ্টা উত্তর, “কোয়েল অসম্ভব কমিটেড একটি চরিত্র। ও যখন কোনও সিদ্ধান্তের সঙ্গে সম্মতি জানিয়েছে, ভেবেই জানিয়েছে। সমস্ত দায়-দায়িত্বকে সামাল দিয়ে ছবির জন্য মনোনিবেশ করতে পারবে বলেই ধারণা।” এ রকম একটি চরিত্র নিয়ে উত্তেজিত কোয়েলও। মিতিন মাসির পর আবারও এক থ্রিলার তার ঝুলিতে।

সৌকর্যের আগের ছবি ‘রেনবো জেলি’কে পোহাতে হয়েছিল নানা সমস্যা। হল পাওয়া নিয়েই কম ঝক্কি সামলাতে হয়নি। তবুও সমালোচকদের কাছে সে ছবি প্রশংসা কুড়িয়েছিল বিস্তর। আবারও ব্যাট হাতে নেমেছেন তিনি। তাকে যোগ্য সঙ্গ দিচ্ছেন কোয়েল। ছবি প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ এপ্রিল মুক্তি পাবে সেই ছবিটি। সূত্র- আনন্দবাজার।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )