সিএসডি কমার্শিয়াল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিএসডি কমার্শিয়াল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

ঢাকা সেনানিবাসস্থ ক্যান্টিন স্টোরস ডিপার্টমেন্ট’র (সিএসডি) কমার্শিয়াল ভবনের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।
আজ সোমবার তিনি এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন বলে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এ সময় সেনাপ্রধান নির্মিতব্য সিএসডি টাওয়ারের মানসম্মত ও দ্রুত নির্মাণ কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্ট সকলকে নিদের্শনা দেন। সেনাপ্রধান আশাবাদ ব্যক্ত করে যে, এই ভবন নির্মিত হলে সশস্ত্র বাহিনীর সদস্যরা একইস্থান থেকে ঝামেলামুক্ত পরিবেশে তাদের দৈনন্দিন কেনাকাটা, ব্যাংকিং এবং অন্যান্য প্রয়োজন মেটাতে পারবেন।
নির্মিতব্য ‘সিএসডি টাওয়ার’ দশ-তলা বিশিষ্ট একটি বানিজ্যিক ভবন হবে। যেখানে দুটি বেজমেন্ট পাকিং, সিএসডি সুপারশপ, দুটি বাণিজ্যিক ব্যাংক, দুটি সিনেপ্লেক্স, ফুডকোর্ট, বিএমটিএফ’র শোরুম এবং বিজনেস সেন্টার থাকবে। ক্রেতারা একই ভবন থেকে তাদের দৈনন্দিন যাবতীয় প্রয়োজন মেটাতে পারবেন। একটি আধুনিক বাণিজ্যিক ভবনের সুবিধাদি এই ভবনে সন্নিবেশিত হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।
স্বাগত বক্তব্যে সিএসডি’র ব্যবস্থাপনা পরিচালক কর্নেল (অব.) আকতার হামিদ খান দীর্ঘ প্রতীক্ষিত সিএসডি ভবন নির্মাণের সিদ্ধান্ত গ্রহণ ও দ্রুত ব্যস্তবায়নের ব্যবস্থা করার জন্য সেনাপ্রধানকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
অনুষ্ঠানে বাংলাদেশ সেনাবাহিনীর উর্দ্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা উপিস্থিত ছিলেন।

CATEGORIES
Share This

COMMENTS

Wordpress (0)
Disqus (0 )